এইমাএ পাওয়া

৫ কোম্পানির এজিএম আগামীকাল

মে ১০, ২০১৭

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগ বার্তা:

পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগমী ১১ মে (বৃহস্পতিবার) অনুষ্ঠিত হবে।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে- সিঙ্গার বাংলাদেশ লিমিটেড, হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড, ওয়ান ব্যাংক লিমিটেড, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড ও ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক লিমিটেড।

সিঙ্গার বাংলাদেশ লিমিটেড:
পুঁজিবাজারে তালিকাভুক্ত এই কোম্পানির এজিএম আগামী ১১ মে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর গুলশানের স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি ৭০ শতাংশ নগদ লভ্যাংশ দেবে।

হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড:
পুঁজিবাজারে তালিকাভুক্ত এই কোম্পানির এজিএম আগামী ১১ মে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় নারায়নগঞ্জে কোম্পানির ফ্যাক্টরিতে অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি ৩০০ শতাংশ নগদ লভ্যাংশ দেবে।

ওয়ান ব্যাংক লিমিটেড:
পুঁজিবাজারে তালিকাভুক্ত এই কোম্পানির এজিএম আগামী ১১ মে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় রাজধানীর রমনায় পুলিশ কনভেনশন হলে অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি ২৩ শতাংশ লভ্যাংশ দেবে। এর মধ্যে ১৩ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস।

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড:
পুঁজিবাজারে তালিকাভুক্ত এই কোম্পানির এজিএম আগামী ১১ মে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় রাজধানীর মহাখালীর রাওয়া কনভেনশন হলে অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি ১৮ শতাংশ নগদ লভ্যাংশ দেবে।

ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক লিমিটেড:
পুঁজিবাজারে তালিকাভুক্ত এই কোম্পানির এজিএম আগামী ১১ মে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় ঢাকা ক্যান্টনমেন্টে সেনা মালঞ্চে অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি ১৫ শতাংশ নগদ লভ্যাংশ দেবে।

বিনিয়োগ বার্তা/এমআর