এইমাএ পাওয়া

হাওরে দুর্গতদের পাশে না থাকলে খবর আছে : ওবায়দুল কাদের

মে ৯, ২০১৭

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগ বার্তা:

হাওরাঞ্চলে বন্যা দুর্গতদের পাশে না থাকলে খবর আছে বলে নেতাকর্মীদের হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ মঙ্গলবার হাকালুকি হাওর তীরের জুড়ী উপজেলার নিরোদ বিহারী উচ্চ বিদ্যালয় মাঠে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণকালে এ হুঁশিয়ারি দেন ওবায়দুল কাদের।
ওবায়দুল কাদের বলেন, আমি কারো লাল গোলাপের শুভেচ্ছা নিতে আসিনি। ভাষণ দিতেও আসিনি। আমি প্রধানমন্ত্রীর নির্দেশে হাওর এলাকার মানুষের পাশে দাঁড়াতে এসেছি।

তিনি আরও বলেন, আমি এখানে দাঁড়িয়ে ত্রাণমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। যতদিন না আপনাদের পুনর্বাসন প্রক্রিয়া সম্পন্ন হবে, আপনাদের ঘরে যতদিন নতুন ফসল না উঠবে, ততদিন সরকার আপনাদের সহযোগিতা করে যাবে।

এ সময় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মাসুকুর রহমান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, হুইপ মো. শাহাব উদ্দিন এমপি, ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আ স ম কামরুল ইসলাম, বড়লেখা উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, জুড়ী উপজেলা চেয়ারম্যান গুলশান আরা মিলি প্রমুখ উপস্থিত ছিলেন।

বিনিয়োগ বার্তা/এমআর