এইমাএ পাওয়া

‘স্বাস্থ্যসেবায় আলোর মিছিল’ গানের মোড়ক উন্মোচন

জুলাই ১৪, ২০১৭

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগ বার্তা:

চ্যানেল আই’র আয়োজনে ‘স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়’ এর সহযোগিতায় স্বাস্থ্য ব্যবস্থায় উন্নয়নের গান ‘স্বাস্থ্যসেবায় আলোর মিছিল’ এর মোড়ক উন্মোচিত হয়েছে।

এ গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী সুবীর নন্দী, কোনাল ও সাব্বির। গানটির গীতিকার: বায়জীদ খুরশীদ রিয়াজ ও সুরকার: মকসুদ জামিল মিন্টু। এ উপলক্ষে চ্যানেল আই ভবনে বৃহস্পতিবার দুপুরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গানটির মোড়ক উন্মোচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, প্রাধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. সিরাজুল ইসলাম সচিব, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক ডা. কাজী মোস্তফা সারোয়ার, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক এস. এম. হারুন-অর-রশিদ, এবং ন্যাশনাল ইনস্টিটিউট অব প্রিভেন্টিভ অ্যান্ড সোশ্যাল মেডিসিনের পরিচালক অধ্যাপক ডা. বায়জীদ খুরশীদ রিয়াজ।

গানটি প্রসঙ্গে শিল্পী সুবীর নন্দী বলেন, ৫০ বছর যাবত গান করছি। কিন্তু এ গানটি আমার সঙ্গীত জীবনে উল্লেখযোগ্য। কারণ এটি স্বাস্থ্য বিষয়ক জনসচেতনতার গান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিল্পী কোনাল ও সাব্বির, সুরকার মকসুদ জামিল মিন্টু প্রমুখ। এর আগে মোড়ক উন্মোচন পর্ব শেষে গানটির ভিডিওচিত্র দেখানো হয়। গানটি চ্যানেল আই, বিটিভিসহ বিভিন্ন টিভি চ্যানেলে প্রতিদিন দেখানো হবে।

বিনিয়োগ বার্তা/এমআর