এইমাএ পাওয়া

শাহরুখকে আলিয়ার না!

মে ২১, ২০১৭

বিনোদন ডেস্ক, বিনিয়োগ বার্তা :

শাহরুখ খানকে নিয়ে সিনেমা তৈরি করছেন আনন্দ এল রাই। নানা কারণেই অনেকদিন থেকে আলোচনায় রয়েছে সিনেমাটি। এতে শাহরুখকে বামন চরিত্রে দেখা যাবে। সিনেমায় নায়িকা থাকছেন দুজন। জানা যায়, একটি চরিত্রে ক্যাটরিনাকে দেখা যাবে, কিন্তু অন্য চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা।

প্রথমে এ চরিত্রের জন্য দীপিকা পাড়ুকোনকে ভেবেছিলেন নির্মাতারা। তবে শিডিউল জটিলতার কারণে সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন এ অভিনেত্রী। পরবর্তীতে দীপিকার পরিবর্তে আলিয়া ভাটকে বেছে নেয়া হয় কিন্তু তিনিও নাকি এ প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘শিডিউল সমস্যা দেখিয়ে দীপিকা সরে যাওয়ার পর আলিয়া ভাটকে প্রায় চূড়ান্তই করা হয়েছিল। এও জানা যায়, শাহরুখের মতো তিনি বামন চরিত্রে অভিনয় করবেন। এখন তিনিও শিডিউল সমস্যার কারণে সিনেমাটিতে অভিনয় করতে পারছেন না।’

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ডিয়ার জিন্দেগি সিনেমায় শাহরুখের সঙ্গে অভিনয় করেছেন আলিয়া। দুজনের মধ্যে সম্পর্কটাও বেশ মধুর। তাই তার সঙ্গে অভিনয়ের প্রস্তাব কীভাবে ফিরিয়ে দিবেন তা নাকি ভেবে পাচ্ছিলেন না আলিয়া। পরবর্তীতে তার মেন্টর করন জোহরে শরণাপন্ন হন এ অভিনেত্রী। এদিকে করন ও শাহরুখ পরস্পর বন্ধু। তিনি আলিয়াকে পরামর্শ দেন পরিচালক আনন্দ এল রাইকে শিডিউল সমস্যার কথা খুলে বলতে।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র এর আগে বলেছিলেন, ‘প্রধান নারী চরিত্রের জন্য বেশ কয়েকজনের নাম ভাবা হয়েছে কিন্তু এখনো কাউকে চূড়ান্ত করা হয়নি। কাকে নেয়া হবে সেই বিষয়টি প্রক্রিয়ধীন রয়েছে এবং সময় নিয়ে তা করা হচ্ছে কারণ চরিত্রটি খুবই কঠিন। চরিত্রটির জন্য প্রস্তুত হতে এবং শুটিংয়ের জন্যও সময় প্রয়োজন।

বিনিয়োগ বার্তা/আশিক