এইমাএ পাওয়া

রাজধানীতে বিএনপির কর্মীসভা ৭ ও ৮ মে

মে ৪, ২০১৭

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগ বার্তা:

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে আগামী ৭ মে মহানগর নাট্যমঞ্চে এবং ৮ মে উত্তর বিএনপির উদ্যোগে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে কর্মীসভা করবে বিএনপি।

তবে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে কর্মীসভা হবে পুলিশ প্রশাসনের অনুমতি সাপেক্ষে।

আজ বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির নেতাদের সঙ্গে এক যৌথসভায় এ সিদ্ধান্ত হয়েছে বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ সময় ‘দেশে গণতন্ত্র চলছে ভালো’ জাতীয় সংসদে দেয়া প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের সমালোচনা করে মির্জা ফখরুল বলেন, ‘বাংলাদেশে গণতন্ত্র বলতে কিছুই নেই। প্রধানমন্ত্রীর বক্তব্য সত্যের অপলাপ এবং জনগণের সঙ্গে প্রতারণা। ওনার এই ধরনের বক্তব্যে হচ্ছে- ‘That is the Super Jokes।’

বিএনপির মহাসচিব বলেন, ‘গতকাল (৩ মে) বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত হয়েছে। সেই দিবসে আমরা যেসব বক্তব্য শুনেছি, বিশেষ করে সরকারি ঘরানার লোকজন বলেছেন, গণমাধ্যমের ওপর সরকারের পুরোপুরি নিয়ন্ত্রণ রয়েছে। গণতন্ত্রের মূল যে ফ্রি প্রেস- সেটাই তো চলছে না।’

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, ঢাকা মহানগর বিএনপি (দক্ষিণ) সভাপতি হাবিব উন নবী খান সোহেল, সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব, রবিউল ইসলাম রবি, মহানগর উত্তরের সিনিয়র সহ-সভাপতি বজলুল বাসিত আঞ্জু, সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান, সহ সভাপতি শাহাবুদ্দিন, নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।

বিনিয়োগ বার্তা/এমআর