এইমাএ পাওয়া

বিয়ে বাড়ি ভেবে কারাগারে হেলিকপ্টার!

আগস্ট ১০, ২০১৭

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগ বার্তা:
গাজীপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারা কমপ্লেক্সের ভেতর আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে একটি হেলিকপ্টার অবতরণ করেছে। এই ঘটনায় কারাগারে তোলপাড় শুরু হয়।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেল সুপার সুব্রত কুমার বনিক জানান, কুমিল্লার হোমনা এলাকার মালয়েশিয়া প্রবাসী বিল্লাল হোসেন তার পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টার যোগে কোনাবাড়ি কুদ্দুসনগর এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন।

তবে হেলিকপ্টারের পাইলট ভুল করে কারা কমপ্লেক্সের অভ্যন্তরে প্রিজন’স স্কুলের মাঠে অবতরণ করে। এই ঘটনার পরে কারারক্ষীরা তাদের আটক করে। শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আইজি ও ডিআইজির সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

জিজ্ঞাসাবাদে বিল্লাল হোসেন জানান, তিনি দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় বসবাস করেন। তিনি মালয়েশিয়ান এক নারীকে বিয়ে করেছেন। পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে কোনাবাড়ি আমবাগ এলাকায় তার এক আত্মীয়ের বিয়ে বাড়িতে বেড়াতে আসার পথে পাইলট ভুল করে কারা কমপ্লেক্সের অভ্যন্তরে অবতরণ করে।

জানা গেছে, হেলিকপ্টারটি মেঘনা গ্রুপের মেঘনা এভিয়েশনের। হেলিকপ্টার নম্বর বেল-এস-২-এআইএ। এ ঘটনার জন্য মেঘনা এভিয়েশন কারা কর্তৃপক্ষের কাছে দু:খও প্রকাশ করেছে বলে জানান তিনি

তবে এ ঘটনা পেছনে বন্দী ছিনতাই বা নাশকতার কোনো উদ্দেশ্য ছিল কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে কারা কর্তৃপক্ষ।

বিনিয়োগ বার্তা //এল//