এইমাএ পাওয়া

পারিবারিকভাবে গাঁটছড়া বাঁধলেন মিলা

মে ১৩, ২০১৭

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগ বার্তা:

পপসংগীতশিণ্পী তাসবিয়া বিনতে শহীদ মিলা নতুন জীবনে পদার্পন করলেন গতকাল শুক্রবার রাতে। সূত্র অনুযায়ী, রাত সাড়ে 8টা নাগাদ তিনি পারিবারিকভাবে গাঁটছড়া বাঁধেন। মিলার বরের নাম পারভেজ সানজারি। তিনি এক সময় কর্মরত ছিলেন বাংলাদেশ বিমান বাহিনীর ফাইটার পাইলট হিসেবে । তবে সাম্প্রতিক সময়ে তিনি ইউএস বাংলা এয়ারলাইন্সের পাইলট হিসেবে কর্মরত আছেন বলে জানা গেছে।

রাজধানীর বারিধারায় তাদের বাসায় একেবারেই ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে জানান মিলা । দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। তিনি আরো বলেন, কয়েক মাসের মধ্যে বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করা হবে। সেখানে বন্ধু, সহকর্মী সবাইকে আমন্ত্রণ জানানো হবে।

দাম্পত্য জীবনে সবার কাছে দোয়া চেয়ে মিলা বলেছেন, সারাজীবন যেন সুখে-শান্তিতে স্বামীর সঙ্গে থাকতে পারি সবাই এ কামনা করবেন।

পারভেজের সঙ্গে ১০ বছরের প্রেমের সম্পর্ক মিলার। এরপর পারিবারিকাভাবেই তারা বিবাহবন্ধনে আবদ্ধ হলেন। মিলার ইচ্ছে ঈদের পর হানিমুনে যাওয়ার।

মিলার জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে ‘দোলা দে’, ‘বাবু রাম সাপুড়ে’, ‘তুমি কি সারা দেবে’, ‘না চো হেলিয়া’, ‘সুন্দরী কমলা নাচে’, ‘হাজার দর্শক মন মজাইয়া’ ইত্যাদি।

বিনিয়োগ বার্তা/জিকো