এইমাএ পাওয়া

চেয়ারম্যানের ছেলের মৃত্যুতে ডিএসইর পর্ষদের শোক

মে ২৪, ২০১৬

Son of Chairman

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা:

ঢাকা স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান বিচারপতি ছিদ্দিকুর রহমান মিয়ার ছেলে এ্যাডভোকেট যোবায়ের আহমেদ ছিদ্দিকী গতকাল সোমবার (২৩মে) সন্ধ্যায় স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি………..রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৮বছর। তাঁর মৃত্যুতে ডিএসইর পরিচালনা পর্ষদ এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতিগভীর সমবেদনা জ্ঞাপন করেন। ডিএসইর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ শোক বার্তার কথা জানানো হয়েছে।
মরহুম এ্যাডভোকেট যোবায়ের আহমেদ ছিদ্দিকী উপ-মহাব্যবস্থাপক (আইন) হিসেবে বসুন্ধরা গ্রুপে কর্মরত ছিলেন। রাজধানীর মিরপুররূপনগর আবাসিক এলাকায় ২৩নং রোডের জামে মসজিদে আজ মঙ্গলবার বাদ যোহর তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষেতাকে মিরপুর বুদ্ধিজীবি কবরস্থানে দাফন করা হয়।
আগামী বৃহস্পতিবার(২৬ মে) বাদ আসর মিরপুর রূপনগর আবাসিক এলাকায় ২৩নং রোডস্থ জামে মসজিদে মরহুমের আত্মার মাগফেরাতকামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন ও সকল শুভানুধ্যায়ীকেউপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।