এইমাএ পাওয়া

চলতি সপ্তাহে তিন কোম্পানির বোর্ড সভা

জুন ১৭, ২০১৭

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগ বার্তা:

পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানি তাদের পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিগুলো হলো: প্রগতি লাইফ ইন্স্যুরেন্স, কেয়া কসমেটিকস এবং ন্যাশনাল টি লিমিটেড। কোম্পানিগুলো সভায় সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত সময়ের নিরীক্ষিত এবং ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশের সিদ্ধান্ত হবে বলে ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের বোর্ড সভা ১৯ জুন, দুপুর ২টা ৩০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে। একই সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিক অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

কেয়া কসমেটিকসের বোর্ড সভা ২০ জুন, দুপুর আড়াই টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ন্যাশনাল টি‘র বোর্ড সভা ২০ জুন, বিকেল পৌনে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিক এবং ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

বিনিয়োগ বার্তা/জিকো