এইমাএ পাওয়া

ঘোলা পানিতে মাছ শিকারের চক্রান্ত চলছে: কাদের

জুলাই ৭, ২০১৭

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগ বার্তা:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন দ্রুত এগিয়ে যাচ্ছে, ঠিক সে সময় দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করে ঘোলা পানিতে মাছ শিকারের চক্রান্ত চলছে।

এসময় তিনি শেখ হাসিনার নেতৃত্বে জনগণকে এই চক্রান্তের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান ।

আজ শুক্রবার সকাল সাড়ে ১১টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ওভারব্রিজ উদ্বোধন শেষে উপস্থিত সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

কবি ও লেখক প্রাবন্ধিক ফরহাদ মজহারের অপহরণ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘ফরহাদ মজহার নিজেই বলেছেন, সরকারকে দেশে ও বিদেশে বিব্রতকর পরিস্থিতিতে ফেলতেই তাকে অপহরণ করা হয়েছে।’

দলের নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘আওয়ামী লীগে সদস্য সংগ্রহ অভিযান চলছে, কোনো জামায়াত-শিবির নেতাকর্মী যেন দলে প্রবেশ করতে না পারে সেজন্য সবাইকে সতর্ক থাকতে হবে।’

ফুট ওভারব্রিজটি সঠিকভাবে ব্যবহারের জন্য সকলের প্রতি আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের নেতৃত্বে ঢাকা ময়মনসিংহ চার লেনের কাজ সম্পন্ন হয়েছে। সেনাবাহিনীর মাধ্যমে ১ ও ২ প্যাকেজের কাজ সুষ্ঠভাবে সম্পন্ন হওয়ায় সেনাবাহিনীকে ধন্যবাদ জানান মন্ত্রী।

এক কোটি ১০ লাখ টাকা ব্যয়ে বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশনের অধীনস্থ ১৭ ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশন ব্যাটালিয়ন দেড় বছর সময়ে এই ওভারব্রিজের কাজ সম্পন্ন করে।

এসময় ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, আনোয়ারুল আবেদিন তুহিন এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিনিয়োগ বার্তা/এমআর