আজ ১৮ কোম্পানির পর্ষদ সভা 

আজ ১৮ কোম্পানির পর্ষদ সভা 

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগ বার্তা: 
শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৮ কোম্পানির পর্ষদ সভা আজ বৃহস্পতিবার। কোম্পানিগুলোর সভা থেকে লভ্যাংশ এবং প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত প্রতিবেদন প্রকাশ করা হবে। 

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : স্কয়ার টেক্সটাইল, স্কয়ার ফার্মা, বাংলাদেশ সাবমেরিন কেবল, বেক্সিমকো সিনথেটিকস, বেক্সিমকো, শাইনপুকুর সিরামিক, বেক্সিমকো ফার্মা, ন্যাশনাল পলিমার, বিবিএস কেবলস, বিবিএস, ফাস ফাইন্যান্স, ম্যারিকো, ইসলামী ব্যাংক, ইউনাইটেড ইন্স্যুরেন্স, লিনডে বিডি, সিটি ব্যাংক, গ্রামীণফোন এবং সাউথইস্ট ব্যাংক।

কোম্পানিগুলোর মধ্যে স্কয়ার টেক্সটাইলের বিকাল ৪টায়, স্কয়ার ফার্মার বিকাল ৩টায়, বাংলাদেশ সাবমেরিন কেবলের বিকাল ৪টায়, বেক্সিমকো সিনথেটিকসের বিকাল ৫টায়, বেক্সিমকোর বিকাল ৪টায়, শাইনপুকুর সিরামিকের বিকাল সাড়ে ৪টায়, বেক্সিমকো ফার্মার বিকাল সাড়ে ৩টায়, ন্যাশনাল পলিমারের বিকাল ৪টায়, বিবিএস কেবলসের বিকাল সাড়ে ৩টায়, বিবিএসের বিকাল সাড়ে ৪টায়, ফাস ফাইন্যান্সের সন্ধ্যা সাড়ে ৬টায়, ম্যারিকোর সন্ধ্যা সাড়ে ৭টায়, ইসলামী ব্যাংকের দুপুর আড়াইটায়, ইউনাইটেড ইন্স্যুরেন্সের বিকাল ৩টায়, লিনডে বিডির বিকাল সাড়ে ৩টায়, সিটি ব্যাংকের বিকাল ৩টায়, গ্রামীণফোনের দুপুর ২.৩৫টায় এবং সাউথইস্ট ব্যাংকের বোর্ড সভা বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর মধ্যে স্কয়ার টেক্সটাইল, স্কয়ার ফার্মা, বাংলাদেশ সাবমেরিন কেবল, বেক্সিমকো সিনথেটিকস, বেক্সিমকো, শাইনপুকুর সিরামিক, বেক্সিমকো ফার্মা, ন্যাশনাল পলিমার, বিবিএস কেবলস, বিবিএস ও ফাস ফাইন্যান্সের বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে। আর ম্যারিকো, ইসলামী ব্যাংক, ইউনাইটেড ইন্স্যুরেন্স, লিনডে বিডি, সিটি ব্যাংক, গ্রামীণফোন ও সাউথইস্ট ব্যাংকের বোর্ড সভায় প্রান্তিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ঢাকা/ মাসুদ